1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
খুলনার বটিয়াঘাটা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তাকে নিয়ে প্রচারিত সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত খুলনায় অতিবর্ষনে মৎস্য খাতে ক্ষতির পরিমাণ শত কোটি টাকা, মৎস্য কর্মকর্তা -জয়দেব পাল। শেরপুর ৩ আসনের সাবেক সংসদ সদস্যের ৫৪ তম জন্মদিন পালিত শহীদ জিয়াউর রহমান ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে কোটালীপাড়ায় অবৈধ বাঁধ কেটে ১কিলোমিটার খাল দখল মুক্ত করলেন উপজেলা প্রশাসন বৈষম্যের শিকার এমপিও ভুক্ত কলেজের ল্যাব সহকারীরা শিক্ষার মানোন্নয়নে প্রশিক্ষিত শিক্ষকের বিকল্প নেই র‌্যাব-৭ ও র‌্যাব-১১ এর যৌথ আভিযানে ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার সশস্ত্র পলাতক আসামি জোবায়ের হোসেন প্রকাশ হৃদয় গ্রেপ্তার। র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের

ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিলেন শিক্ষক ও বিশিষ্ট সমাজসেবক মনজুরুল হক

  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৮৯ জন দেখেছেন

জানুর রহমান,শেরপুর জেলা প্রতিনিধিঃ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুরের ঝিনাইগাতীতে আনুষ্ঠানিকভাবে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক ও বিশিষ্ট সমাজসেবক মোঃ মনজুরুল হক।

তিনি ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের রাংটিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। অবসর গ্রহণের পর থেকে তিনি বিভিন্ন সামাজিক সংগঠন ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত।

একজন সমাজসেবক হিসেবে তার রয়েছে যতেষ্ট খ্যাতি। শিক্ষক হিসেবেও তার ছিলো যথেষ্ঠ সুনাম। ১৯ ফেব্রুয়ারি সোমবার দুপুরে স্থানীয় অনন্ত মার্কেট চত্বরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ ঘোষণা দেন তিনি।

এ সময় তিনি বলেন, ঝিনাইগাতী উপজেলাকে সবচেয়ে উন্নত উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে এবার প্রার্থী হয়েছি।

দীর্ঘদিন যাবত গণসংযোগ করে আসছি। যেখানে যাই সেখানেই মানুষ সহযোগিতা ও সমর্থনের প্রতিশ্রুতি দিচ্ছেন। আশা করি বিপুল ভোটে বিজয়ী হবো আমি।

আমি বিজয়ী হলে এমপি ও মন্ত্রীদের সাথে যোগাযোগ করে এ উপজেলার যোগাযোগ, চিকিৎসা ব্যবস্থা ও অবকাঠামোসহ সার্বিক উন্নয়ন করে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো।

এ সময় উপজেলায় কর্মরত প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো দেখুন......